বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০৪:৩৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
এমপিওভূক্ত শিক্ষা জাতীয়করণের দাবীতে সহকারী শিক্ষক সমিতি এক দফা কর্মসূচিতে মিছিল। কালের খবর নবীনগরে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার ৬-। কালের খবর সর্বত্র তার ‘অশুভ’ হাত, দুর্নীতি-লুটপাটের বরপুত্র দুর্জয়। কালের খবর ইরানে সর্ষের মধ্যেই ভূত! কালের খবর শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও পার্বত্য চট্টগ্রাম। কালের খবর ঈশ্বরগঞ্জে বালু উত্তোলনে বিলীন হচ্ছে ঘরবাড়ি ও ফসলি জমি। কালের খবর নবীনগরে প্রাইভেট হাসপাতালের চিকিৎসককে হাত পা বেঁধে নির্যাতন, ১ জন গ্রেপ্তার। কালের খবর মাটিরাঙ্গা বাজার মনিটরিংয়ে ইউএনও-এসিল্যান্ড। কালের খবর সীতাকুন্ডে গাছে ঝুলন্ত অবস্থায় বৃদ্ধের লাশ। কালের খবর মিরপুর বিআরটিএ, যৌথ বাহিনীর সহায়তায় ভ্রাম্যমান আদালতের অভিযান-১৩ দালালের কারাদণ্ড। কালের খবর
মাটিরাঙার বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শ। কালের খবর নে ইউএনও মনজুর আলম। কালের খবর

মাটিরাঙার বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শ। কালের খবর নে ইউএনও মনজুর আলম। কালের খবর

 

জেলা প্রতিনিধি, খাগড়াছড়ি, কালের খবর :

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে খাগড়াছড়ির মাটিরাঙা উপজেলার বিভিন্ন দুর্গাপূজার মণ্ডপ পরিদর্শন করেছেন মাটিরাঙা উপজেলা নির্বাহী অফিসার মনজুর আলম।

শুক্রবার (১১ অক্টোবর) রাতে মাটিরাঙার বেলছড়ি, বড়নাল, তবলছড়ি ও তাইন্দং ইউনিয়নের বিভিন্ন দুর্গাপুজা মন্ড পরিদর্শন করে।

পরিদর্শনকালে পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সাথে কুশল বিনিময় ও সনাতন ধর্মালম্বীদের সাথে শারদীয়া শুভেচ্ছা বিনিময় করেন মাটিরাঙা উপজেলা নির্বাহী অফিসার মনজুর আলম।

সম্প্রীতি বজায় রেখে শান্তিপূর্ণভাবে দুর্গাপূজা পালনের লক্ষ্যে প্রতিটি পূজামণ্ডপে প্রশাসনের পক্ষ থেকে সবধরনের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করার কথা জানিয়ে মাটিরাঙা উপজেলা নির্বাহী অফিসার মনজুর আলম বলেন, সম্প্রীতি রক্ষায় আমরা সর্বদা সোচ্চার, দেশের মানুষ স্বাধীনভাবে নিজেদের ধর্ম পালন করবে।

ইউএনও বলেন, আমরা আশা করি আপনাদের এই আনন্দ-উৎসব সুন্দরভাবে পালন করবেন। আমরা আপনাদের পাশে আছি, যাতে আপনাদের দুর্গা উৎসব পালনে কোন সমস্যা না হয় আইনশৃঙ্খলা বাহিনী আপনাদের নিরাপত্তায় সবসময়ই আপনাদের পাশে থাকবে।

দৈনিক কালের খবর নিয়মিত পড়ুন এবং বিজ্ঞাপন দিন..

কালের খবর মিডিয়া গ্রুপ লিমিটেডের একটি প্রতিষ্ঠান
Desing & Developed BY ThemesBazar.Com